আজ শাইখুল ইসলাম, শাইখুল হাদীস মরহুম নায়েবে রাসূল শাহ মুহাঃ আব্দুল ওয়াহিদ (রহঃ)’র ৬ষ্ঠ ইন্তেকাল বার্ষিকী। মোজাদ্দেদে আ’জমে হযরত হাতেম আলী রহঃ এর উত্তরসূরি এই মহান মানুষটি ৩০ বছর বয়সে খানায়ে কা’বার সামনে বসে খিলাফত লাভ করেন। দুধল দরবার শরীফকে শিরক বিদয়াত মুক্ত, রেখে আল্লাহ্ জমীনে আল্লাহর দেয়া জীবন ব্যবস্থা ইসলামের পূর্ণ শিক্ষা ও আমল জারি কায়েমের মারকাজ হিসেবে প্রতিষ্ঠা করতে সফলভাবে সক্ষম হন।

এজন্য মরহুম নায়েবে রাসূল তার জীবনের অধিকাংশ সময়কে ব্যয় দ্বীন প্রতিষ্ঠার মহান কাজেই ব্যয় করেন।

বহু দ্বীনি দারস্গাহ প্রতিষ্ঠা করে অগণিত অনুরাগীদের কাঁদিয়ে ২০১৫ সালের (৭ই মে) আজকের এই দিনে আল্লাহ্র ডাকে সাড়া দিয়ে আখেরাতের পথে পাড়ি জমান।

আমরা অত্যন্ত ভারাক্রান্ত ও শোকাহত হৃদয় নিয়ে তাঁর আত্মার মাগফিরাত ও জান্নাতুল ফিরদাউসে উচ্চ মাকাম কামনা করছি। তার রেখে যাওয়া পূর্ণাঙ্গ দ্বীন জারি কায়েমের মিশনকে আগিয়ে নিতে তাঁর প্রতিষ্ঠিত “হযরত হাতেম আলী রহঃ ফাউন্ডেশন (HARF) এর কার্যক্রম আমানতদারীর সাথে চালিয়ে যেতে পারি এজন্য মহান রবের সাহায্য কামনা করছি। আপনাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ কামনা করছি। পূর্ণাঙ্গ দ্বীন প্রতিষ্ঠার মারকাজ দুধল দরবার শরীফ সুন্নত তরিকার উপর কিয়ামত পর্যন্ত প্রতিষ্ঠিত থাকুক তা আন্তরিকভাবে কামনা করছি।

মাজলীশে শুরা ও কার্য নির্বাহী পরিষদ হযরত হাতেম আলী রহঃ ফাউন্ডেশন (HARF)