নুসরাত জাহান রাফি হত্যা প্রসঙ্গে দুধল পীর সাহেব হুজুরের বিবৃতি

0
662
Nusrat Jahan Rafi

“নুসরাত জাহান রাফি হত্যার প্রতিবাদে দুধল পীর সাহেব হুজুরের বিবৃতি

সম্মানিত দেশবাসী,  আমিঅত্যন্ত ভারাক্রান্ত হৃদয় বলছি নিশ্চয়ই আপনারা মিডিয়ার কল্যানে অবগত রয়েছেন ফেনীর সোনাগাজীতে লালসার বলি করে অন্যায়ের প্রতিবাদকারী প্রিয় বোন”নুসরাত জাহান রাফি”কে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে। যা আমাদেরকে বাকরুদ্ধ করে দিয়েছে। তাই প্রথমেই আমি শোকাহত হৃদয়ে আল্লাহর দরবারে তার শাহাদাতের দরজা ও জান্নাতের উচ্চ মাকাম কামনা করছি।

 

আলেম সমাজের লেবাসধারী এই কুলাঙ্গার সিরাজুদদৌলা ও তারসহযোগী দোসরদের দ্রুত ট্রাইব্যুনালে আওতায় এনে প্রকাশ্যে ফাঁসির দাবি করছি এবং দ্ব্যার্থহীন কন্ঠে জানাচ্ছি তার সাথে ইসলাম, মুসলমান ও আলেম সমাজ এমনকি মানবতার সাথে কোন স¤পর্ক নাই। অপরাধীর পরিয় কেবল অপরাধীই তার কোনো নির্দিষ্ট লেবাস বা কোন রঙ নাই।এ জাতীয় জাহিলিয়্যাতের বর্বরতাকে রুখে দিয়ে ইনসাফ ভিত্তিক সমাজ নির্মানের জন্যই ইসলাম এসেছিল। যা আমাদের অতীত ইতিহাস প্রমানকরে। হিন্দু মেয়ের উপর শ্লীলতাহানি করতে গিয়ে দিল্লিতে তে মহান মুসলিম সম্রাট জাহাঙ্গিরের হতে গর্দান হারানো যুবক কিংবা একজন মুসলিম তরুনীর শ্লীলতাহানীর প্রতিবাদে আরব থেকে সিন্ধুবিজয়ের লক্ষ্যে ছুটে আসা মুহাম্মদ বিন কাসিম যার জ্বলন্ত প্রমান।

একই সাথে সরকারের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই এই হত্যাকাণ্ড করার দুঃসাহস তারা কখনো পেতনা যদি,  যৌনহয়রানির অভিযোগ দায়ের করার সাথে সাথে ব্যবস্থা নেয়া হতো। ওসি মুজাম্মেল নুসরাতকে মামলায় সহযোগীতার পরিবর্তে হেনস্থা করে খুনিদের প্ররোচিত করেছে তাই তার বিরুদ্ধে তদন্ত করে সর্বোচ্চ শাস্তি প্রদান করা হোক। এই হত্যাকাণ্ডের প্রকাশ্য-অপ্রকাশ্য মদদদাতাদের খুজে বিচারের আওতায় আনা হোক এবং খুনির পক্ষে যারা মিছিল মিটিং করার দুঃসাহস দেখাচ্ছে তাদেরকে বিচারের আওতায় আনা হোক। যাতে এরুপ ঘটনার পূনরাবৃতি আর না হয় সেটাই আমাদের প্রত্যাশা।

সব শেষে আমি দুধল দরবারের সাথে সংশ্লিষ্ট সকল ব্যক্তি, মুসলিম উম্মাহ এবং দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি নুসরাত জাহান রাফি হত্যার দ্রুত বিচারের জন্য সকল শান্তিপূর্ণ কর্মসূচিতে আপনারা যারযার অবস্থান থেকে অংশ গ্রহণ করবেন।

পরিশেষে আবারো রব্বেকারীমের দরবারে রাফির শাহাদাতের দরজা ও মাগফিরাত কামনা করছি। রাফি হত্যার সাথে জরিত সকলের সর্বোচ্চ শাস্তি দ্রুত কার্যকরের দাবি জানাচ্ছি।

 

(দুধল পীর সাহেব হুজুরের পক্ষে)

মাওঃমুহাঃতানভীরহাসানআল-মাহমুদ

পরিচালক (কার্যনির্বাহী পরিষদ)

হযরত হাতেম আলী রহঃ ফাউন্ডেশন (HARF)